September 19, 2024, 1:51 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ছাত্রলীগ নেতাকে কলম দিয়ে পেট ও বুকে জখমের অভিযোগ স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: নরসিংদীর বেলাবতে স্বেচ্ছাসেবক লীগের এক নেতার বিরুদ্ধে হামলায় ছাত্রলীগ নেতার ওপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে উপজেলা গোসালাকান্দা গ্রামের নতুন বাজারে এ ঘটনা ঘটে। এ সময় কলম দিয়ে ছাত্রলীগ নেতার পেট ও বুকের একাধিক স্থানে জখম করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, অভিযুক্তের নাম সালমান হোসেন সাগর। তিনি উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্বে আছেন। আর আহত ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম একই ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

অভিযোগ সূত্রে জানা যায়, বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের ৫৪নং গোসালাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোমবার (৪ মার্চ) বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে অতিথিদের নাম দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের ওই নেতার সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতার বাকবিতণ্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার আবারও তর্কে জড়িয়ে পড়েন দুই নেতা। এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা সালমান কলম দিয়ে আশরাফুলের বুকে ও পেটে আঘাত করে।

পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা ওই ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় আহত আশরাফুলের পিতা মো. বাদল মিয়া বাদী হয়ে বেলাব থানায় একটি মামলা দায়ের করেন। এতে হামলাকারী স্বেচ্ছাসেবক লীগ নেতা সালমান হোসেন সাগরসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। যার মামলা নং-৩। পরে পুলিশ আসামি সালমান হোসেন সাগরকে গ্রেপ্তার করে ।

ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম জানান, স্কুলের অনুষ্ঠানের ব্যানারে নাম দেওয়া নিয়ে সালমান আমার ওপর অন্যায়ভাবে হামলা করে। এ ঘটনায় আমি দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

মামলার বাদী মো. বাদল মিয়া বলেন, সালমান আমার ছেলের ওপর হামলা করেছে। এ ঘটনায় আমি থানায় মামলা দায়ের করেছি।

বেলাব থানার ওসি মো. আজিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com