September 16, 2024, 8:22 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

টাকা চুরির অভিযোগ পাকিস্তানের খেলোয়াড় এর বিরুদ্ধে।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: পাকিস্তানের ক্রীড়াঙ্গণে ঘটে গেল লজ্জাজনক এক ঘটনা। অলিম্পিক বাছাইপর্বের একটি টুর্নামেন্টে অংশ নিতে ইতালি গিয়েছিলেন জোহাইব রশিদ নামে দেশটির এক বক্সার। সেখানেই সতীর্থ আরেক খেলোয়াড়ের ব্যাগ থেকে টাকা চুরি করে উধাও হয়েছেন রশিদ।

আজ মঙ্গলবার এই ঘটনা জানায় পাকিস্তান অ্যামেচার বক্সিং ফেডারেশন। ফেডারেশনের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, বিষয়টি তারা ইতালিতে অবস্থিত পাকিস্তান দূতাবাসের নজরে এনেছেন এবং ঘটনার বিষয়ে একটি পুলিশ প্রতিবেদনও জমা দিয়েছেন।

জাতীয় ফেডারেশনের সেক্রেটারি কর্নেল নাসির আহমেদ বলেন, ‘অলিম্পিক বাছাইপর্বের টুর্নামেন্টে অংশ নিতে পাঁচ সদস্যের স্কোয়াডের অংশ হিসেবে সেখানে (ইতালি) গিয়েছিল জোহাইব রশিদ। তবে সেখানে গিয়ে সে যা করল তা ফেডারেশন এবং দেশের জন্য সবচেয়ে বিব্রতকর।’

জোহাইব গত বছরের এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক জিতেছিলেন। তাকে বিবেচনা করা হয়েছিল পাকিস্তানের উঠতি প্রতিভা হিসাবে।

নাসির জানান, লরা ইকরাম নামে এক নারী বক্সার প্রশিক্ষণের জন্য বাইরে গিয়েছিলেন এবং জোহাইব সামনের ডেস্ক থেকে তার রুমের চাবি নিয়েছিল। হোটেল থেকে বের হয়ে যাওয়ার আগে সে একটি পার্স (লরার) থেকে কিছু বৈদেশিক মুদ্রা চুরি করে।

এই কর্মকর্তা আরও বলেন, ‘ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে এবং তারা এখন তাকে খুঁজছে। কিন্তু সে কারো সঙ্গে যোগাযোগ করছে না।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com