September 21, 2024, 12:41 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত।

চাঁপাইনবাবগঞ্জে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনের অপরাধে ০৪ জনকে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: র‌্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মহানন্দা নদীর পাড় সংলগ্ন এলাকার মাদক স্পট থেকে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনের অপরাধে ০৪ জনকে গ্রেফতার।

আটককৃত আসামীরা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, উল্লেখিত এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রয় করছে এবং মাদক সেবীরা ব্যবসায়ীদের নিকট থেকে ক্রয় করে আসর বসিয়ে মাদক সেবন করছে। র‌্যাব এর একটি আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক উক্ত স্থানে অবস্থান নিলে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনের সময় তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে।

০৩ মার্চ ২০২৪ ইং তারিখ ২৩:৩০ ঘটিকায় চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন মহানন্দা নদীর পাড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনের অপরাধে ১। মোঃ তসিকুল হোসেন (৪২), পিতা-মৃত তফতর হোসেন, ২। মোঃ জাহাঙ্গীর আলম (৩৭), পিতা-মৃত অনু মিয়া, ৩। মোঃ সাহাদাত হোসেন (৩২), পিতা-মোঃ সাইদুর রহমান, ৪। মোঃ আরিফ (৩৬), পিতা-মৃত গোলাম মোস্তফা, সর্ব সাং-বালিয়াডাঙ্গা, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দেরকে মাদক এবং মাদক সেবনের সরঞ্জামাদি সহ হাতেনাতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com