October 22, 2024, 10:32 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান

চট্টগ্রামে চার তারকা হোটেলে মিললো পোল্যান্ডের একজন নাগরিকের মরাদেহ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: চট্টগ্রামে সোমবার (৪ মার্চ) সকালে নগরের জিইসি মোড়ের চার তারকা হোটেল পেনিনসুলার ৯১৫ নম্বর কক্ষের বিছানায় পোল্যান্ডের একজন নাগরিকের মরদেহ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগরের কোতোয়ালী জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) নোবেল চাকমা।

সংবাদ মাধ্যমকে তিনি বলেন, তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি। কী কারণে তার মৃত্যু হয়েছে তাও জানা যায়নি। মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ।

এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে বলে জানান নোবেল চাকমা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com