September 21, 2024, 2:48 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত।

চাঁদপুরে ৯০ মণ বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা ফেরিঘাট এলাকায় খুলনা থেকে চট্টগ্রামগামী বাস থেকে ৩ হাজার ৬০০ কেজি (৯০ মণ) বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়েছে।

শনিবার মধ্য রাত থেকে রোববার ভোর পর্যন্ত চাঁদপুর সদর উপজেলা মৎস্য দপ্তর ও কোস্টগার্ড চাঁদপুর যৌথ অভিযান পরিচালনা করে এসব চিংড়ি জব্দ করে।

দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম।

তিনি বলেন, মধ্য রাত থেকে ভোর পর্যন্ত অভিযান পরিচালনা করে হরিনা ফেরিঘাট অঞ্চলে যাত্রীবাহী বাস হতে ৩ হাজার ৬০০ কেজি বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়। পরবর্তীতে এসব চিংড়ি কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে এনে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়। তবে চিংড়ির মালিক দাবি করা কাউকে না পাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

অভিযানে চাঁদপুর সদর উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মো. জামিল হোসেন, ক্ষেত্র সহকারী মো. মোশারফ হোসেন, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চীফ পেটি অফিসার মো. শফিকুল ইসলামসহ কোস্টগার্ড সদস্যরা সার্বিক সহযোগিতা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com