October 22, 2024, 10:43 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান

প্রতিটি জেলায় সুইমিংপুল চান ডিসিরা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: রোববার (৩ মার্চ) রাতে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জেলা প্রশাসক (ডিসি) সম্মেলনে বক্তব্য শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন বলেন,‌ জেলায় জেলায় সুইমিংপুল চেয়েছেন ডিসিরা।

মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন সভাপতিত্বে প্রথম দিনের শেষ সেশনে সমাজকল্যাণ মন্ত্রণালয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও নারী ও শিশু মন্ত্রণালয়ের সঙ্গে জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনারদের এ কার্য অধিবেশন হয়।

পাপন বলেন, সুইমিংপুল করার বিষয়ে ফিজিবিলিটির স্টাডি করে দেখব। যদিও সম্ভব হয় তবে অবশ্যই করাব। তবে এসব স্থাপনা করার চেয়ে এগুলো রক্ষণাবেক্ষণ করা কঠিন এ বিষয়টি ডিসিদের বলেছি।

অধিবেশন শেষে নাজমুল হাসান পাপন বলেন, সারা দেশে স্টেডিয়াম স্থাপনাগুলো রক্ষণাবেক্ষণ ও যত্ন করার জন্য ডিসিদের আমরা বলেছি। এসব স্টেডিয়ামে যেন খেলাধুলা হয় সে ব্যবস্থা করার জন্য বলা হয়েছে। শুধু ক্রিকেট নয়, ফুটবলসহ অন্যান্য খেলাসহ নিয়মিত আয়োজন করা হয় তার জন্য ডিসিদের অনুরোধ করেছি। অনেক স্থাপনা খেলাধুলা হয়নি বলেই নষ্ট হয়ে যায়।

তিনি বলেন, যুবকদের জন্য নানা ধরনের প্রশিক্ষণের আয়োজন করে মন্ত্রণালয়। এসব প্রশিক্ষণ যেন যুগোপযোগী এবং মানসম্মত হয় তার জন্য আমরা কাজ করছি বলে ডিসিদের জানিয়েছি। যুবকদের প্রশিক্ষণ করানো এবং যাচাই-বাছাই প্রক্রিয়া যেন স্বচ্ছতার ভিত্তিতে হয় তার জন্য জেলা প্রশাসকদের বলেছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com