September 8, 2024, 3:17 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

টাঙ্গাইলের রাবার বাগানে‌ মুখ ঝলসানো এক ব্যাক্তির লাশ উদ্ধার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: টাঙ্গাইলে রাবার বাগান থেকে মুখ ঝলসানো এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিচয় এখনো জানা যায়নি।

রবিবার (৩ মার্চ) সকালে উপজেলার পীরগাছা রাবার বাগানের ব্যবস্থাপকের কার্যালয়ের এক কিলোমিটার উত্তরে নেগাইরাচালা এলাকার একটি ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সকালে রাবার বাগানে কাজ করতে গিয়ে ওই অজ্ঞাত যুবকের মুখমণ্ডল পুড়ানো অবস্থায় ড্রেনের মধ্যে পড়ে থাকতে দেখতে পায় বাগানের লোকজন। পরে লাশ দেখার বিষয়টি জানাজানি হলে লোকজন ভিড় করেন ঘটনাস্থলে।

স্থানীয়দের ধারণা, হত্যার পর পরিচয় গোপন করতে দুর্বৃত্তরা লাশের মুখ পুড়িয়েছে। পরে রাবার বাগানের ড্রেন নিরাপদ ভেবে ফেলে রেখে যেতে পারে বলে মনে করা হচ্ছে।

এ বিষয়ে মধুপুর থানার অফিসার (ওসি) ইনচার্জ মোল্লা আজিজুর রহমান সংবাদ মাধ্যমকে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com