September 8, 2024, 3:10 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

হবিগঞ্জ থেকে ছাত্রদলের এক নেতার বস্তা বন্দি লাশ উদ্ধার।

দৈনিক আলো‌ প্রতিদিন ডেস্ক: শনিবার (২ মার্চ) সদর উপজেলার পইল ইউনিয়নে করাঙ্গী নদীর হুরুমোড়া হাওরের গাতাবের এলাকায় বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। বস্তাবন্দি লাশটি ছাত্রদল নেতা সাইফুল ইসলামের। তিনি বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক। সাইফুল ওই ইউনিয়নের রসুলপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে। চার ভাই ও চার বোনের মধ্যে তিনি পঞ্চম।

রোববার (৩ মার্চ) পরিবারের সদস্যরা সদর থানায় গিয়ে মরদেহটি শনাক্ত করেন। পরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

জেলা ছাত্রদল সভাপতি শাহ রাজীব আহমেদ রিংগন জানান, সাইফুল ইসলাম বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

তিনি আরও জানান, ৪-৫ দিন ধরে নিখোঁজ ছিলেন ছাত্রদল নেতা সাইফুল ইসলাম। রোববার সদর থানার ফেসবুক পেজে দেয়া ছবি দেখে তার স্বজনরা থানায় গিয়ে মরদেহ শনাক্ত করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, হুরুমোড়া হাওরের গাতাবের নামকস্থানে বস্তাবন্দি একটি মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে হত্যাকাণ্ডের পর মরদেহটি বস্তাবন্দি করে নদীতে ফেলে দেয়া হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com