September 8, 2024, 3:05 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বিয়ের অনুষ্ঠানে দেশীয় মদ পানে মামা ভাগ্নে নিহত।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: গতকাল শনিবার (০২ মার্চ) মানিকগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে দেশি মদপানে অসুস্থ হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। তারা সম্পর্কে মামা-ভাগ্নে। রাতে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আরও চারজন অসুস্থ হয়ে নবাবগঞ্জের বান্দুরা হেলাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মৃত দীপু সরকার (২৯) গাজীপুর জেলার ভাওয়াল কলেজ এলাকার সতীশ সরকারের ছেলে ওপ্রসেনজিৎ সরকার (২১) হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের দাসকান্দি বয়ড়া গ্রামের মৃত প্রকাশ সরকারের ছেলে।

মৃত দীপু সরকারের মামাতো ভাই সঞ্জয় বৈরাগী জানান, তার বোনের বিয়ে উপলক্ষে তাদের বাড়িতে গায়ে হলুদে আয়োজন ছিল। গত শুক্রবার মধ্যরাতে সেই আয়োজনে দেশি মদপান করেন দীপু ও প্রসেজিৎসহ বেশ কয়েকজন যুবক। পরদিন সকালে দীপু ও প্রসেজিৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর বাড়িতে বিশ্রামের পর বিকেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওইদিন সন্ধ্যায় প্রসেনজিৎকে কর্নেল মালেক মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। অপরদিকে, দীপুকে অসুস্থ অবস্থায় হাটিপাড়া থেকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দীপু সরকারের মরদেহ বলড়া শ্বশানে দাহ করা হয়েছে। আর প্রসেনজিতের মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন জানান, নিহত প্রসেনজিতের মরদেহের সুরতহাল করা হয়েছে। এ বিষয়ে হরিরামাপুর থানা পুলিশকে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে।

হরিরামপুর থানার ওসি তদন্ত মুজিবুর রহমান জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com