September 21, 2024, 5:45 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

গৃহবধূ ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতা সহ অটোচালক আটক।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: রোববার (০৩ মার্চ) পটুয়াখালীর বাউফলের কাছিপাড়া বাজার থেকে এক গৃহবধূকে (২৮) ধর্ষণের ঘটনায় সুজন হাওলাদার (২৪) নামে এক ছাত্রলীগ নেতা ও রাজিব হাওলাদার (২২) নামের এক অটো চালককে আটক করা হয়েছে।

আটককৃত সুজন জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি কাছিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। আর রাজিব অটোচালক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে সুজন ও রাজিব ওই গৃহবধূকে ধর্ষণ করেন। এ সময় আপত্তিকর অবস্থার মোবাইলে ছবি ধারণ করেন। এরপর ওই ছবি দেখিয়ে তার সঙ্গে পুনরায় শারীরিক সম্পর্ক করতে চান তারা। এতে ওই মহিলা রাজি না হওয়ায় আপত্তিকর ছবি তার স্বামীর কাছে পাঠানো হয়।

এ ঘটনায় ওই নারী রোববার সকালে বাউফল থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। পরে পুলিশ দুপুর ১টায় তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন ঘটনার সত্যতা স্বীকার করে সংবাদমাধ্যমকে বলেন, ওই নারীকে ধর্ষণ অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের প্রেক্ষিতে ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com