September 21, 2024, 5:25 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

২৯৩ বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

দৈনিক আলো প্রতিদিন (বগুড়া প্রতিনিধি): গতকাল শনিবার (০২ মার্চ) ২৯৩ বোতল ফেন্সিডিল সহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে লালমনিরহাট হতে ঢাকাগামী একটি পিকআপযোগে মাদকদ্রব্য ফেনসিডিল বহন করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ০২/০৩/২৪ তারিখ ২২.৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন গোকুল গ্রামস্থ বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ নুরুজ্জামান মিয়া (২৮), পিতা- মোঃ আবু তালেব, সাং- তেতুলিয়া, থানা- কালিগঞ্জ, ২। মোঃ মমিনুল ইসলাম (৩৫), পিতা- মোঃ নুরুল ইসলাম, সাং- ধুবলী, থানা- হাতিবান্ধা, উভয় জেলা- লালমনিরহাটদ্বয়কে তাদের চালিত পিকআপে বিশেষ কায়দায় রক্ষিত ২৯৩ বোতল ফেনসিডিল এবং ০২ টি মোবাইল, ০৪ টি সীম ও নগদ ৬,৬৫০/- টাকাসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। দাপ্তরিক কার্যক্রম শেষে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানা, বগুড়ায় হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com