September 19, 2024, 10:41 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ার চকফরিদ কলোনিতে এক যুবককে কুপিয়ে হত্যা।

দৈনিক আলো প্রতিদিন (বগুড়া প্রতিনিধি): বগুড়ায় আজহারুল ইসলাম শান্ত (২৪) নামের এক যুবকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (০২ মার্চ) বিকেলে শহরের চকফরিদ কলোনী এলাকায় চকফরিদ রোডের জেমস পাগলার বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

নিহত শান্ত সারিয়াকান্দি উপজেলার কুপতারা সাহাপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে। সে সৈয়দ আহম্মেদ কলেজে ডিগ্রীতে পড়াশোনার পাশাপাশি ইন্টারনেটের ব্যবসা করতো। দীর্ঘদিন ধরে তারা শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলো।

নিহতের ভাই হাসিবুল ইসলাম জানান, শান্ত এবং তার বন্ধু ইমরান মিলে ইন্টারনেটের ব্যবসা করতো। বিকালে ইন্টারনেটের কাজ করার জন্য বাসা থেকে বের হয় শান্ত। সে ফোনে জানায় কিছুক্ষণ পরেই বাসায় ফিরবে। পরে শুনি তাকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে।

তিনি আরও জানান, কারও সাথে প্রকাশ্য শত্রুতা আছে কিনা তা আমরা জানিনা। তবে শুনছি এলাকায় একটা গ্রুপের সাথে কোন একটা বিষয় নিয়ে শান্তর কথা-কাটাকাটি হয়েছিল। সেই ঘটনাকে কেন্দ্র করে আমার ভাইকে হত্যা করা হয়ে থাকতে পারে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, দুর্বৃত্তরা শান্তকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা এখনও জানা যায়নি। পুলিশের একাধিক টিম কাজ করেছে। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com