September 21, 2024, 9:35 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

০৫ কেজি গাঁজাসহ ০১ জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

বগুড়া প্রতিনিধি: গতকাল মঙ্গলবার ২৭ (ফেব্রুয়ারি) র‌্যাব-১২, সিপিএসসি এর মাদক বিরোধী অভিযানে মোঃ দুলু মিয়া (৩৪) নামে এক আসামি কে ০৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি মটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২‌ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, নীলফামারী হতে বগুড়া শেরপুরগামী একটি মোটরসাইকেলযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করছে। এই গোপন সংবাদের ভিত্তিতে ২৭/০২/২০২৪ তারিখ রাত্রি ২২.০০ ঘটিকার সময় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন মাঝিড়া মধ্যপাড়াস্থ শাহীন ও হাবীব হাউস এর সামনে বগুড়া টু ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে আসামী মোঃ দুলু মিয়া (৩৪), পিতা- মৃত জাফর আলী, সাং- ভাবনচুর (সরা তিস্তা), থানা- জলঢাকা, জেলা- নীলফামারী’কে ০৫ কেজি গাঁজা, ১টি মোটরসাইকেল, ০১টি মোবাইলফোনসহ গ্রেফতার করে।

উল্লেখ্য যে, ধৃত আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানা, বগুড়ায় ০১টি মাদক মামলা রয়েছে মর্মে জানা যায়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com