September 20, 2024, 1:08 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ৬ কেজি ৫শ গ্রাম গাঁজা সহ ২ জন গ্রেফতার।

বগুড়া (ধুনুট) প্রতিনিধি: বগুড়ায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ধুনুট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের শাকদহ গ্রামের পূর্বপাড়া এলাকা থেকে ৬ কেজি ৫শ গ্রাম গাঁজা সহ খোরশেদ আলম (৫০) ও শফিকুল ইসলাম (৪৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত খোরশেদ আলম ওই গ্রামের মৃত চান শেখের ছেলে ও শফিকুল ইসলাম একই ইউনিয়নের জালশুকা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।

ধুনট থানার এস,আই মোস্তাফিজ আলম জানান, সোমবার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গ্রেপ্তারি পরোয়ানা ও মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনার জন্য উপজেলার তারাকান্দি ব্রীজে অবস্থানকালে জানতে পারি, পার্শ্ববর্তী শাকদহ গ্রামে একটি বাড়িতে দুইজন ব্যাক্তি মাদক দ্রব্য গাঁজা বিক্রি করছে। সংবাদ পেয়ে আমি সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’জন ব্যাক্তি ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টা করে। তখন আমি সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় দু’জনকেই হাতে নাতে আটক করি। পরে তাদের দেহ ও ঘর তল্লাশি করে খোরশেদ আলমের ঘর থেকে ৫কেজি ৫শ গ্রাম ও শফিকুল ইসলামের কাছে থেকে ১কেজি গাঁজা জব্দ করি।

ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান জানান, দুইজনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর মঙ্গলবার দুপুরে বগুড়া বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com