September 16, 2024, 8:22 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

হাথুরুসিংহের চাওয়া প্রত্যাখান করে বিসিবির সিদ্ধান্তে নতুন কোচ নিয়োগ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বাংলাদেশ দলের নতুন ব্যাটিং কোচ হিসেবে ডেভিড হেম্প এবং বোলিং কোচ হিসেবে আন্দ্রে অ্যাডামসকে নিয়োগ দিয়েছে বিসিবি। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দুজনের সঙ্গে চুক্তির কথা জানিয়েছে বিসিবি।

দুই বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে হেম্প ও অ্যাডামসকে। সামনের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠের সিরিজ থেকেই দলের সঙ্গে কাজ শুরু করবেন নতুন দুই কোচ।

জাতীয় দলের ব‌্যাটিং কোচ হিসেবে স্বদেশি থিলান সারাবিরাকে চেয়েছিলেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। প্রক্রিয়া মোতাবেক সামারাবিরা কোচ হতে আবেদনও করেছিলেন। দিয়েছিলেন সাক্ষাৎকারও। বিসিবির কোচ নিয়োগের জন‌্য যে কমিটি তাদের সুপারিশও ছিল সাবেক ব‌্যাটিং কোচকেই ফেরানো হোক।

কিন্তু তাদের এই সুপারিশ প্রত‌্যাখ্যাত হয়েছে গত ১২ ফেব্রুয়ারির বোর্ড সভায়। সেখানে বোর্ডের একাধিক পরিচালক ব‌্যাটিং কোচ হিসেবে সামারাবিরাকে নিয়োগ না দেওয়ার পক্ষে ভোট দিয়েছেন, যুক্তি দিয়েছেন। তাতেই বাতিল হয়ে যায় সাবেক শ্রীলঙ্কার কোচের নিয়োগ।

হেম্পের সঙ্গে ব‌্যাটিং কোচ হতে আগ্রহ দেখিয়েছিলেন স্টুয়ার্ট লও। সাবেক জাতীয় দলের প্রধান কোচ কিছুদিন আগেই অনূর্ধ্ব-১৯ দলে কাজ করেছেন। যুব ক্রিকেটের জন‌্যই ল’কে নতুন করে নিয়োগ দেওয়ার কথা চলছে। হেম্পকে নিয়োগ দেওয়ার পেছনে বড় দুটি কারণ হলো- এইচপি ও বাংলা টাইগার্সে কাজ করাকালীন ক্রিকেটারদের উন্নতিতে তার পরিশ্রম ছিল চোখে পড়ার মতো। এছাড়া কম বেতন-বোনাস-ভাতায় কাজ করতে আগ্রহী হেম্প। সময়ও বেশি দিতে চান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com