September 16, 2024, 8:10 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

হাসপাতালের আইসিইউতে তরুণী রোগীকে ধর্ষণ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ভারতের রাজস্থানে আলওয়ার জেলায় নিবিড় পরিচর্যা কেন্দ্র বা আইসিইউতে নার্সিং সহকারী দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন ২৪ বছর বয়সী এক তরুণী।

স্থানীয় পুলিশের ভাষ্য, ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছিলেন ভুক্তভোগী তরুণী। অভিযুক্ত চিরাগ যাদব আজ মঙ্গলবার ভোর রাত চারটার দিকে ওই তরুণীকে ধর্ষণ করেন।

ভুক্তভোগী তরুণী জানান, চেতনানাশক ইনজেকশন দিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে। স্বামীর ফোন পেয়ে তাঁর জ্ঞান ফিরলে তিনি ধর্ষণের বিষয়টি বুঝতে পারেন।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা অভিযুক্তকে আটক করেছি এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমরা সিসিটিভি ফুটেজও পর্যবেক্ষণ করেছি।’

পুলিশ জানায়, ধর্ষণের ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। পাশপাশি তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com