September 19, 2024, 1:39 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ভারতে সড়ক দুর্ঘটনায় গায়ক, নায়িকা সহ ১১ জন নিহত।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: পঞ্চায়েত-২’ খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি সহ সড়ক দুর্ঘটনায় ১১ জন মারা গেছেন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিহারের কাইমুর এলাকায় এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান এ অভিনেত্রী।

একটি অনুষ্ঠানে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটেছে। অভিনেত্রী আঁচলের সঙ্গে প্রাণ হারান গায়ক ছোটু পাণ্ডে। এ ছাড়াও নিহত হয়েছেন গাড়িতে থাকা ৯ জন। আঁচলসহ মোট ১১ জন নিহত হয়ে। ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’ সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সিমরান শ্রীবাস্তব নামে আরও এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে, দুই নারীসহ ৮ জনের এ এসইউভি গাড়িটি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এ দুর্ঘটনা ঘটে। এরপরে এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে গেলে, সেখানে একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে।

ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালকসহ ৯ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com