September 19, 2024, 10:20 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

পরিক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: সোমবার (২৬ ফেব্রুয়ারি) চাঁপাইনবাবগঞ্জে চলমান এসএসসি পরীক্ষায় গণিত বিষয়ের পরীক্ষা ভালো না হওয়ায় তাসভির মহিম (১৭) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সকালে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা-সেতু পাড়ার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তাসভির মহিম ওই এলাকার ইব্রাহিম হকের ছেলে।

স্থানীয়রা জানান, তাসভির মহিম আমনুরা কশিম উদ্দিন মিয়া (কে এম) উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসএসি পরীক্ষায় অংশ নিয়েছিল। রোববার (২৫ ফেব্রুয়ারি) রুটিন অনুযায়ী তার গণিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। কিন্তু তার ভাষ্য পরীক্ষা আশানুরূপ ভালো হয়নি। এজন্য ওই রাতেই নিজ কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে তাসভির।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com