September 8, 2024, 3:01 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

টাঙ্গাইলের নাহিদ হত্যা মামলায় মা-ছেলেসহ ৫ জনকে গ্রেফতার।

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফ্রিংয়ে সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভারপ্রাপ্ত জেলা পুলিশ সুপার মো. শরফুদ্দীন জানান, টাঙ্গাইলের ঘাটাইলে ওয়ার্কসপ কর্মচারী নাহিদ হাসান (২৩) নামে এক যুবক হত্যা মামলায় মা-ছেলেসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কামারচালা গ্রামের আবুল হোসেনের ছেলে মো. সোহাগ (১৫) ও তার মা খাদিজা (৩৩), নিয়ামতপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. নাজমুল (২০), নলমা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সালমান জাহান জান্নাত (২১) ও জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তরুণীআটা গ্রামের ফজলুল হক।

এরআগে রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল থেকে রাত পর্যন্ত ঢাকা ও টাঙ্গাইলের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে ওয়ার্কশপ থেকে চুরি যাওয়া একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ভারপ্রাপ্ত জেলা পুলিশ সুপার মো. শরফুদ্দীন বলেন, গত ২২ ফেব্রুয়ারি ঘাটাইল উপজেলায় মনির ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ভেতর থেকে নাহিদ হাসান নামের এক ওয়ার্কশপ কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকারীরা ওয়ার্কশপের ভেতরে থাকা একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে হত্যাকান্ডের বিষয়ে গোয়েন্দা নজরদারী চালিয়ে তাদের তাদের গ্রেফতার করা হয়। একইসাথে চুরি যাওয়া মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যার ঘটনার সাথে জড়িত থাকা ও মোটরসাইকেল লুণ্ঠনের বিষয়ে নিজেদের দোষ স্বীকার করে। আরও জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারকৃতদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com