September 20, 2024, 1:06 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় স্ত্রীর নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার স্বামী গ্রেফতার।

বগুড়া ধুনুট প্রতিনিধি: শনিবার (২৪ ফেব্রুয়ারি) পুলিশের অভিযানে আটক করা হয় অভিযুক্ত আনন্দ বাদ্যকর কে।

মামলার সূত্রে জানা যায়, স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে সংসার না করতে চাইলে স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয় স্বামী আনন্দ বাদ্যকার। ঘটনাটি ঘটেছে বগুড়া জেলার ধুনট উপজেলায়।

এ ঘটনায় স্ত্রী বাদি হয়ে স্বামীর বিরুদ্ধে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করলে, থানা পুলিশ অভিযান চালিয়ে শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পেঁচিবাড়ী গ্রাম থেকে স্বামী আনন্দ বাদ্যকরকে গ্রেপ্তার করেছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। আনন্দ বাদ্যকর উপজেলার পেঁচিবাড়ী গ্রামের দুলাল বাদ্যকরের ছেলে।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা গ্রামের এক বাদ্যকরের মেয়েকে প্রায় ৮ বছর আগে বিয়ে করে নরসুন্দর আনন্দ বাদ্যকর। সংসার জীবনে তাদের দুইটি ছেলে সন্তান রয়েছে। একসঙ্গে সংসার করাকালীন আনন্দ বাদ্যকর মোবাইলে কৌশলে তার স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও দৃশ্য ধারণ করে রাখে। পরবর্তীতে তাদের বনিবনা না হওয়ায় ৩১ জানুয়ারি ওই নারী ২ শিশু সন্তান নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে অবস্থান করতে থাকেন। এ বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে কয়েক দফা বৈঠক করে কোনো সুরাহা হয়নি।

এক পর্যায়ে স্বামীর সংসার করবে না বলে জানিয়ে দেয় ওই স্ত্রী । এতে স্ত্রীর উপর ক্ষুব্ধ হয়ে ওঠে আনন্দ বাদ্যকর। আগে থেকেই ধারণ করে রাখা স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও দৃশ্য ২১ ফেব্রুয়ারি নিজের নামের ফেসবুক আইডির স্টোরিতে ছড়িয়ে দেয়। মুহুর্তের মধ্যে ৩০ সেকেন্ডের ওই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। মোবাইলের মাধ্যমে ফেসবুক ব্যবহারকারী অনেকের হাত ঘুরে ওই ভিডিও স্ত্রী’র ফুফাতো ভাইয়ের নজরে আসে। পরে ওই স্ত্রী নিজের নগ্ন ভিডিওর দৃশ্য দেখে শনিবার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজ আলম বলেন, আসামি আনন্দ বাদ্যকরের মোবাইলটি জব্দ করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com