September 22, 2024, 3:37 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

স্ত্রী কে বেঁধে রেখে তার সামনে ফাঁস লাগিয়ে আত্মহত্যা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: স্ত্রী কে বেঁধে রেখে তার সামনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন আহাদ (২৮) নামের এক যুবক। ঘটনাটি শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে পৌরসভার খরাবর এলাকায় আলীম উদ্দিনের বাড়িতে ঘটে

আহাদ নাটোর জেলার লালপুল থানার যুগাদা ইশ্বরদী গ্রামের ইউনুছ আলীর ছেলে। তিনি একটি বেসরকারি কোম্পানির বিক্রয় প্রতিনিধি ছিলেন এবং পৌরসভার খরাবর এলাকায় আলিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দম্পতির মধ্যে পারিবারিক কলহ ছিল। এর জের ধরেই শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে আহাদ তাদের থাকার ঘরে দরজা দিয়ে স্ত্রী লিমা খাতুনের হাত পা চেয়ারের সাথে বেঁধে ফেলেন। এরপর স্ত্রীর সামনেই সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলে পড়েন। এ সময় লিমা খাতুনের ডাক চিৎকারে স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙ্গে আহাদকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ঘাটাইল থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। তবে, কী কারণে আত্মহত্যা করতে পারে তা জানা যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com