September 19, 2024, 9:42 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

কুমিল্লায় গলা কেটে ব্যাবসায়ীকে হত্যা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: কুমিল্লায় শনিবার (২৪ ফেব্রুয়ারি) শাহ আলম নামে (৪৫) এক ব্যাবসায়িকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
শনিবার ভোরে নগরীর নেউরা এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শাহ আলম নগরীর দক্ষিণ চর্থা থিরা পুকুর পাড় এলাকার নুরু মিয়ার ছেলে।

শাহ আলমের বড় ভাই ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি জসিম উদ্দিন বলেন, ‌‘শাহ আলম ১০ বছর আগে দক্ষিণ চর্থা থেকে পাশের নেউরা এলাকায় বাড়ি করে সেখানে বসবাস করে। তার গাড়ির ব্যবসা ছিল। পরে গ্যারেজ ব্যবসা শুরু করে। ঢুলিপাড়া ও পকেট গেট এলাকায় গ্যারেজের ব্যবসা ছিল। মাঝে মাঝে রাতে গ্যারেজে থাকত। শুক্রবার রাতে গ্যারেজে ছিল। ভোরে বাড়ি ফেরার পথে হয়তো তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মাথায় ও গলায় কোপের দাগ আছে।’

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) খাদেমুল বাহার বলেন, ধারালো অস্ত্রের আঘাতে তাকে হত্যা করা হয়েছে। হত্যায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com