September 19, 2024, 1:34 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

চাঁদপুরে দেশীয় অস্ত্র দিয়ে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিরা ইউনিয়নে জনতা বাজারে প্রকাশ্যে ইমন হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ইমন (৩০) হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের লোধপাড়া কবিরাজবাড়ির হারুনুর রশিদের ছেলে। তিনি পেশায় কাঠমিস্ত্রি ও অটোরিকশাচালক ছিলেন।

নিহতের বড় চাচা আব্দুল হান্নান বলেন, শুক্রবার সন্ধ্যায় ২০/২৫জন যুবক চার/পাঁচটি সিএনজিচালিত অটোরিকশা ও কয়েকটি মোটরসাইকেলযোগে জনতা বাজারে প্রবেশ করে। এরপরেই তারা ইমনকে দেখে ধর ধর বলে দৌড়ানি দেয়। এবং ইমনকে কুপিয়ে জখম করে চলে যায়।

তিনি আরও জানান, ঘটনার পরে ইমনকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল বলেন, হাসপাতালে আনার অনেক আগেই ইমনের মৃত্যু হয়েছে। মৃতের মাথায় ও শরীরে জখমের চিহ্ন দেখা গেছে।

এ বিষয়ে চাঁদপুরের হাজীগঞ্জ থানার ওসি আব্দুর রশীদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে থানায় এ বিষয়ে এখনও কেউ লিখিত অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com