September 16, 2024, 8:13 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী পুলিশের অভিযানে ১৪ কেজি গাঁজা ও ১৫০ পিস ইয়াবা উদ্ধার।

প্রেস রিলিজ: গত ২৪ ঘন্টায় নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন থানা ও জেলা গোয়েন্দা শাখা পরিচালিত বিশেষ অভিযানে ১৪ কেজি গাঁজা ও ১৫০ পিস ইয়াবা উদ্ধারসহ বিভিন্ন অপরাধে মোট ১১ জন আসামীকে গ্রেফতার করা হয়। এরমধ্যে মাধবদী থানা কর্তৃক ২১ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ১৭.৪৫ ঘটিকায় মাধবদী থানাধীন মেহেরপাড়া এলাকা থেকে ১৩ কেজি গাজা উদ্ধারসহ লিটন চন্দ্র দাস (৩৫) নামের ১ জন আসামী গ্রেফতার করা হয়।

এ ছাড়াও পলাশ থানা কর্তৃক ২১ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ২১.১৫ ঘটিকায় পলাশ থানাধীন দড়ি হাওলাপাড়া এলাকা থেকে ১ কেজি গাঁজা উদ্ধারসহ মোঃ নবী হোসেন (৪৮) নামের ১ জন আসামী গ্রেফতার করা হয়। অপর একটি অভিযানে রায়পরা থানা কর্তৃক ২১ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ১৪.৩০ ঘটিকায় রায়পরা থানাধীন করিমগঞ্জ এলাকা থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধারসহ মোঃ তৌহিদুল ইসলাম তুহিন (৪২) নামের ১ জনকে গ্রেফতার করা হয়। অন্যান্য ইউনিট কর্তৃক বিভিন্ন অপরাধে মোট ০৮ জন আসামীকে গ্রেফতার করা হয়।

উল্লেখিত সময়ে নরসিংদী জেলা পুলিশ কর্তৃক মোট ২৭টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com