September 19, 2024, 4:51 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। জানা যায় বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সূর্যনগর এলাকায় রাতে এ দুর্ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর নাম মো. মাহবুবুর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ২০১৭-১৮ সেশনের আরবি বিভাগের শিক্ষার্থী। এছাড়া এই ঘটনায় আহত আবদুর রহমান ইসলামিক স্টাডিজ বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

নিহত ও আহতের বিষয়টি তাঁদের একাধিক সহপাঠী নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে বরিশাল যাচ্ছিলেন এই দুই শিক্ষার্থী। বাসটি শিবচরের সূর্যনগর এলে সামনে থাকা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাহবুবুর রহমানের মৃত্যু হয় এবং আবদুর রহমান আহত হয়। তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com