September 8, 2024, 3:07 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

ইভটিজিং এর শিকার হিরো আলম।

নিউজ ডেস্ক: কন্টেট ক্রিয়েটর ও ইউটিবার খ্যাত আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ডিবি কার্যালয়ে উপস্থিত হয়ে ইভটিজিং এর অভিযোগ করেন।

তিনি বলেন ‘একজন মানুষকে শুধু বইমেলা থেকে নয়, যে কেউ যে কোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে ইভটিজিং এর পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি। বিষয়টি ডিবি প্রধান হারুন ভাইকে লিখিতভাবে অবহিত করব। বিষয়টির একটা সুরাহা করা উচিত’।

এর আগে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে বইমেলায় যান হিরো আলম। তখন পাঠক-দর্শনার্থীদের ভিড় ছিল। নিজের লেখা বই হাতে নিয়ে পাঠকদের কিনতে উৎসাহিত করেছিলেন। হঠাৎ একদল দর্শনার্থী তাকে “ভুয়া, ভুয়া” ও “ছি ছি” দুয়োধ্বনি দিতে শুরু করেন। এক পর্যায়ে নিজেই বইমেলা থেকে বের হয়ে যেতে উদ্যত হন।

একপর্যায়ে পুলিশ সদস্যরা নিরাপত্তা বেষ্টনী দিয়ে হিরো আলমকে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন। প্রত্যক্ষদর্শীদের অনেকে বলেন, কিছু মানুষ যা ইচ্ছা করে ভাইরাল হয়। তারপর বই প্রকাশ করতে আসে। এজন্যই তাকে দুয়োধ্বনি দিয়ে তাড়িয়ে দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com