September 16, 2024, 8:22 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুরের টঙ্গীতে যুবককে পিটিয়ে হত্যা।

গাজীপুর প্রতিনিধি: প্রত্যক্ষদর্শী ও স্থানীয় নিরাপত্তা কর্মী সূত্রে জানা যায় গতকাল বুধবার (২১ ফেব্রুয়ারি) কিছু যুবক রেললাইন এর পাশে আড্ডা দিচ্ছিল এমন সময় তাদের মধ্যে হঠাৎ হট্টগোল দেখা দেয়, এ সময় কয়েকজন যুবক একটি ছেলেকে এলোপাতাড়ি মারধর করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

নিহত যুবকের নাম সুজন, সে সুনামগঞ্জ জেলার শ্রীপুর থানার কিরণপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশে ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ছোটন শর্মা বলেন, হাসপাতাল থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে এসেছি। বিষয়টি থানা-পুলিশকেও জানিয়েছি। তবে বিবাদের কারণ ও ঘটনার সাথে জড়িতদের পরিচয় শনাক্ত করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান।

ওসি বলেন, ঘটনাটি রেললাইনে ঘটেছে, মরদেহটি রেলওয়ে পুলিশ উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com