September 16, 2024, 8:13 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া পুলিশ হাসপাতালে ভারতীয় ক্যান্সার বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা ও পরামর্শ প্রদান।

নিউজ ডেস্ক: পুলিশ সদস্য ও তাদের পরিবারের চিকিৎসা সেবা নিশ্চিত করার অংশ হিসেবে বগুড়া পুলিশ হাসপাতালে ভারতীয় ক্যান্সার বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা ও পরামর্শ প্রদান।

২০ ফেব্রুয়ারি (মঙ্গলবার) বগুড়া পুলিশ লাইন্স পুলিশ হাসপাতালে ভারত থেকে আগত ০২ জন ক্যান্সার বিশেষজ্ঞ চিকিৎসক পুলিশ সদস্য এবং তাদের পরিবারের সদস্যদের ক্যান্সার আক্রান্তে চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করেন।

জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, বগুড়া (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয় উক্ত ক্যান্সার বিশেষজ্ঞ চিকিৎসকদের শুভেচ্ছা স্মারক প্রদান করেন এবং মতবিনিময় করেন।

পুলিশ সুপার মহোদয় বলেন, জেলা পুলিশ এবং তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা সেবা নিশ্চিতে আমরা অঙ্গীকারবদ্ধ। এই অঙ্গীকারের অংশ হিসেবে বিশেষায়িত চিকিৎসা সেবার আয়োজন করা। বর্তমানে বগুড়া পুলিশ হাসপাতালের চিকিৎসা সেবা অনেক মানসম্মত। পুলিশ সদস্যদের স্বাস্থ্যসেবা নিশ্চতে কার্যক্রম অব্যাহত থাকবে।

উক্ত অনুষ্ঠানে সেবাগ্রহী পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যগণ সেবা গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com