September 8, 2024, 3:07 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

ঘোড়াঘাটে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

বুধবার একুশের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে ঘোড়াঘাট উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ৫২’র ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান। এছাড়াও ঘোড়াঘাট থানা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগ, উপজেলার বিভিন্ন দপ্তর, ঘোড়াঘাট সরকারি কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এসএম মনিরুল ইসলাম, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. রফিকুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ তৌহিদুল আনোয়ার, ঘোড়াঘাট পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু, উপজেলা প্রকৌশলী সফিকুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপার ভাইজার ধ্বীরাজ সরকার সহ অনেকে উপস্থিত ছিলেন।

অপরদিকে ঘোড়াঘাট শহীদ মিনারে ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন, কাউন্সিলর বৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। পরে সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি, রচনা ও সুন্দর হাতের লেখার প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com