September 19, 2024, 10:09 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

জয়পুরহাটে হত্যার হুমকি পাওয়া সেই জজকে বদলি।

নিউজ ডেস্ক: হত্যার হুমকি পাওয়া আলোচিত জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দীনকে বদলি করে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগে সংযুক্ত করা হয়েছে। আজ মঙ্গলবার আইন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ওসমান হায়দার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

উল্লেখ্য যে এর আগে ৫ (ফেব্রুয়ারি) হত্যার হুমকি পেয়ে তিনি জয়পুরহাট সদর থানায় একটি মামলা করেন।

মামলার এজাহারে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দীন অভিযোগ করেন, ৫ ফেব্রুয়ারি রাতে তাঁর শয়নকক্ষের দরজার লক কেউ খোলার চেষ্টা করছিলেন, এমন শব্দে তাঁরা স্বামী-স্ত্রী ঘুম থেকে জেগে ওঠেন। এ সময় তাঁরা চিৎকার শুরু করেন। তাঁর স্ত্রী বাসার কাছে থাকা পুলিশের কনস্টেবল আরিফুল ইসলামকে মুঠোফোনে ঘটনাটি জানান। তিনি নিজে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মুঠোফোনে ঘটনাটি জানান। এর মধ্যে দুষ্কৃতকারীরা দরজার লক খুলে ঘরের ভেতরে ঢোকেন। একজন লম্বা ছোরা দেখিয়ে বিচারককে হুমকি দেন। তখন পুলিশের কনস্টেবল আরিফুল বাসার বাইরে এসে বলেন, ‘স্যার, আমি আরিফ। পুলিশ। আপনার কী হয়েছে?’ এ কথা শোনার পর দুষ্কৃতকারীরা দ্রুত পালিয়ে যায়।

মামলার এজাহারে বাদী অভিযোগ করেন, তাঁর বাসা থেকে প্রায় ৫ ভরি স্বর্ণালংকার ও ৫০ হাজার টাকা চুরি গেছে। গত ৩১ জানুয়ারি তিনি এক মামলায় ১১ আসামিকে মৃত্যুদণ্ড দেন। আসামিদের প্রত্যেকের বিরুদ্ধে খুন, ডাকাতি, অস্ত্রসহ একাধিক মামলা আছে। তিনি ধারণা করছেন, ওই মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামিরা নিজেরা অথবা তাঁদের পক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com