September 16, 2024, 8:11 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসার শিশু ধর্ষণ মামলার আসামির ফাঁসির আদেশ।

নিউজ ডেস্ক: ২০২০ সালের ১২ অক্টোবর করা মামলায় আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের-৩ এর বিচারক জয়নাল আবেদীন এ রায় ঘোষণা করেন।

চট্টগ্রামে রাঙ্গুনিয়া উপজেলার একটি মাদরাসার চার শিশু শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় একই মাদরাসার শিক্ষক (বরখাস্ত) মো. নাছির উদ্দিনকে (৪১) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। দণ্ডিত নাছির উদ্দিনের বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলার ছোট বেউলা গ্রামে। তিনি রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের একটি কওমি মাদরাসার শিক্ষক ও আবাসিক প্রধান ছিলেন।

২০২০ সালের ১২ অক্টোবর চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার একটি মাদরাসায় চার শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়। এই ঘটনায় ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মাদরাসা শিক্ষক নাছির উদ্দিনের নামে মামলা করেন।

তদন্ত শেষে নাছির উদ্দিনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। ২০২২ সালের ২৪ জানুয়ারি নাছিরের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। ১১ সাক্ষীর সাক্ষ্য শেষে আজ রবিবার আদালত রায় দেন।

জানা গেছে, ওই শিক্ষক প্রতি রাতে একজন করে ছাত্রকে ভয় দেখিয়ে ধর্ষণ করতেন বলে অভিযোগ ছিল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com