September 16, 2024, 8:27 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুশীলন ম্যাচে গুরুতর আহত হলেন মুস্তাফিজ, দোয়া চাইলেন মুশফিক।

নিউজ ডেস্ক: অনুশীলনের সময় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এক ক্রিকেটারের ছোড়া বল এসে লাগে মুস্তাফিজের মাথার পেছনের অংশে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন কাটার মাস্টার, শুরু হয় রক্তক্ষরণও। দ্রুতই ডাকা হয় অ্যাম্বুলেন্স। তাতে করে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয় তাকে।

অন্যান্য দিনের মতোই এ দিন অনুশীলন শুরু করেন মুস্তাফিজ। নিজের চিরচেনা ছন্দে বোলিং করছিলেন তিনি। ব্যাটিং করছিলেন লিটন দাস। একটি ডেলিভারির আগে হেড কোচ সালাহউদ্দিনের ডাকে সাড়া দিতে গিয়ে আচমকা পেছনে তাকান তিনি। লিটনের করা শটে বলটি এসে মুস্তাফিজের মাথার পেছনে লাগে।

মুশফিকুর রহমান তার ফেসবুক পেজে লেখেন ‘ফিজের জন্য সবার কাছে দোয়ার দরখাস্ত, আল্লাহ আমাদের সবাইকে সাহায্য করুন এবং আমাদের ছেলেকে দ্রুত সুস্থতা দান করুন।’

এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে ১১ উইকেট শিকার করেছেন মোস্তাফিজ। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে মোস্তাফিজের পারফরর্মেন্স।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com