September 16, 2024, 8:18 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিপিএল থেকে বিদায় সিলেট এর।

নিউজ ডেস্ক: বরিশালের মায়ার্স-মুশফিক দুই অলরাউন্ডারের অবদানে সিলেট স্ট্রাইকার্সকে ১৮ রানে হারিয়ে বিপিএলে প্লে’অফের দাবি জোরালো করেছে ফরচুন বরিশাল। শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলা ম্যাচে টস জিতে ব্যাটিং করে বরিশাল ৬ উইকেটে ১৮৩ রান করে। জবাবে সিলেট ৮ উইকেটে ১৬৫ রান করে পরাজিত হয়। এটি বরিশালের প্রতিযোগিতার ষষ্ঠ জয় এবং সিলেটের সপ্তম হার।

বরিশালের পেস অলরাউন্ডার কাইল মায়ার্স ব্যাট-বলে সমানতালে অবদান রেখে দলকে জিতিয়েছেন। মায়ার্স ৩১ বলে ৩টি করে চার ও ছক্কায় ৪৮ রান করে এবং ১২ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ হন। তার সঙ্গে চতুর্থ উইকেটে ৮৪ রানের জুটি গড়ে মুশফিকুর রহিম ৩২ বলে ৫২ রান করে। শেষ দিকে মাহমুদউল্লাহ ও মেহেদি হাসান মিরাজের অবদানে বরিশালের রান ১৮৩ হয়।

সিলেটের ব্যাটিং শুরুতেই মায়ার্সের দারুণ বোলিংয়ে ধাক্কা পায়। তিনি প্রথম ওভারে টেক্টর ও শান্তকে আউট করে দেন। শুরুর ৪০ রানে ৬ উইকেট হারিয়ে সিলেটের পরিস্থিতি মন্থর হয়। তারপর আরিফুল হক ও বেনি হাওয়েলের মাঝে ৫২ বলে ১০৮ রানের জুটি সিলেটকে ম্যাচে ফিরিয়ে আনে। আরিফুল ৩১ বলে ৫৭ রান করে এবং হাওয়েল ২৯ বলে ৫০ রান করে। তবে শেষ ওভারে মায়ার্সের বোলিংয়ে হাওয়েল আউট হয়ে যায় এবং সিলেট ১৮ রানে হারে।

এই হারের পর সিলেট স্ট্রাইকার্স টুর্নামেন্ট থেকে বাদ হয়। তারা ১০ ম্যাচে মাত্র ২টি জয় পেয়েছে। বরিশাল এখন ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে প্লে’অফের দাবি জোরালো করলো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com