September 19, 2024, 4:52 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু ইন্তেকাল করেছেন।

নিউজ ডেস্ক: বীর মুক্তিযোদ্ধা বগুড়া বারের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি আজ সকাল সাড়ে ৬ টায় ইন্তেকাল করেন।

তিনি একাধারে বগুড়া পৌরসভার সাবেক মেয়র, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বার কাউন্সিলের সাবেক সদস্য ও বগুড়া বারের সিনিয়র আইনজীবী ছিলেন । মৃত্যুকালে তার বয়স ছিল(৭৫) বছর। স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।

তিনি সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের হুয়াকুয়া গ্রামে জন্মগ্রহন করেন। তিনি বগুড়া শহরের জলেশ্বরীতায় বসবাস করতেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বগুড়া বারের আইনজীবী আব্দুল্লাহেল কাফি জানান, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে আইনী কাজে রেজাউল করিম মন্টু সিরাজগঞ্জ আদালতে গিয়ে ব্রেইন স্টোকে আক্রান্ত হন। দ্রুত তাকে চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন দুই সংসদ সদস্য বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com