September 16, 2024, 8:29 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ঘোড়াঘাটে অবৈধভাবে ধান মজুদ দায়ে এক ব্যবসায়ীকে জরিমানা।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে অবৈধভাবে ধান মজুদ রাখার দায়ে শাহজামাল নামে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টায় উপজেলার রানীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধভাবে ৪০০ বস্তা ধান মজুদ রাখার দায়ে এ জরিমানা আদায় করা হয়।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, উপজেলা খাদ্য কর্মকর্তা ইউনুস আলী সহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম বলেন, বাজারে কৃতিম সংকট সৃষ্টি ও ভোক্তার অধিকার ক্ষুন্ন করে অবৈধভাবে খাদ্যপণ্য মজুদ রাখার কোনো সু্যোগ নেই। অর্থদণ্ডপ্রাপ্ত ব্যবসায়িকে মজুদকৃত ধানগুলো বৃহস্পতিবার বিকেল ৪ টার মধ্যে বাজারজাত করতে বলা হয়েছে অন্যথায় কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। আর যারা এরকম অবৈধভাবে মজুদের কাজে জড়িত থাকবে জনস্বার্থে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com