September 19, 2024, 5:05 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় রাস্তার পাশে অসুস্থ অবস্থায় রোহিঙ্গা যুবক আটক।

শাহজাহানপুর প্রতিনিধি: গতকাল বুধবার (১৪ ফেব্রুয়ারি) বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার গন্ডগ্রাম এলাকা থেকে রুবেল মোহাম্মদ (২২) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। তিনি অসুস্থ অবস্থায় রাস্তায় পড়েছিলেন।

রুবেল মিয়ানমারের রাখাইন অঞ্চলের মুন্ডু এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি বর্তমানে শাজাহানপুর থানা পুলিশের হেফাজতে আছেন৷

শাজাহানপুর থানা পুলিশ জানায়, বুধবার বিকেলে গণ্ডগ্রামের বাসিন্দারা রুবেলকে অসুস্থ অবস্থায় সড়কে শুয়ে থাকতে দেখেন। এই সময় এক ব্যক্তি জাতীয় পরিষেবা ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে জানান। খবর পেয়ে রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়৷

পরে চিকিৎসকের পরামর্শে ছাড়পত্র নিয়ে রুবেলকে থানা হেফাজতে নেওয়া হয়েছে ৷

শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, বিকেলে রুবেলকে হাসপাতালে নেওয়ার পর জানা যায় দুইদিন আগে (১২ ফেব্রুয়ারি) অজ্ঞাত পরিচয়ে তিনি চিকিৎসা নিতে এসেছিলেন৷ ওই সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় হাসপাতালের লোকজন তাকে জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায়ে রুবেল নিজের নাম পরিচয় প্রকাশ করলে তাকে হাসপাতালটির মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়৷ তবে ছাড়পত্র না নিয়েই গোপনে সকালে সেখান থেকে পালিয়ে যান রুবেল।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, রুবেল এর আগেও ক্যাম্প থেকে পালিয়েছিলেন৷ গত বছরের ৭ মার্চ গাজীপুরের বরমী ইউনিয়নের গোলাঘাট বাজার থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছিলো৷ এই বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com