September 19, 2024, 2:05 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বাংলাদেশ ক্রিকেটে বর্ণবৈষম্যের অভিযোগ করলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স কোচ মোহাম্মদ সালাউদ্দিন।

নিউজ ডেস্ক: বাংলাদেশে চলছে দশম বিপিএল আসর, এর মাঝে আসন্ন শ্রীলংকা সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মূলত এই দল ঘোষণা করা কেই কেন্দ্র করে অনেকটা অভিযোগের সুরে সালাউদ্দিন বলেন জাকের কালো বলে তাকে ক্রিকেট বোর্ডও দেখে না!

‘জাকেরের কথাটা সবসময় আপনারা ভুলে যান, আপনারা কেউ কিন্তু আসলে কখনোই জিজ্ঞেস করেন না। ছেলেটার হয়ত চেহারা একটু কালো, এই কারণে আমার মনে হয় বোর্ডও তাকে দেখে না ঠিকমতো। আপনারা ছয় নম্বর, সাত নম্বরে প্লেয়ার খোঁজেন। এই ছেলেটা লাস্ট কয়েকটা ম্যাচ থেকে খুবই ভালো খেলতেছে। তার স্ট্রাইক রেট যদি দেখেন, আর সে প্রতিটা দিনই আমাদের গুরুত্বপূর্ণ সময়ে রানটা করে দিতেছে এবং সে অনেক সেন্সিবল।’

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডের প্রসঙ্গ সামনে এনে সালাউদ্দিন বলেন, ‘আমি গতকাল বাংলাদেশ টিম দেখলাম। আপনি ৫ টা ওপেনার রাখছেন, মিডল অর্ডারে ২ টা ব্যাটসম্যান মনে হয়। একটা সুবিধা আছে হয়ত, সবসময় বাংলাদেশ ওপেনিংই করবে, ১৬-১৭ ওভার পর্যন্ত ওপেন করবে, এটা একটা সুবিধা হতে পারে। তবে রাইট জায়গায় রাইট প্লেয়ার পিক করাটা খুব জরুরি।’

‘আমার মনে হয় এই পজিশনের জন্য (মিডল অর্ডারে) সে (জাকের) বাংলাদেশে ওয়ান অব দ্য বেস্ট। মাহমুদউল্লাহ রিয়াদের পরে আমি যদি কোন ছেলেকে দেখি, তাহলে আমার মনে হয় এই ছেলেটা হচ্ছে সেরা। কারণ প্রতিদিনই সে আমাদের বাঁচাচ্ছে, প্রায়ই একটা ভালো জায়গায় নিয়ে আসছে। খুব সেন্সিবল ব্যাটিং করে। এমন নয় যে তার হাতে শট নেই। সে চারদিকেই মারতে পারে। পেসেও ভালো, স্পিনেও ভালো। রেকর্ডও ভালো। এ ধরনের ছেলেকে সুযোগ দেওয়া উচিত’-আরও যোগ করেন সালাউদ্দিন।

খুলনা টাইগার্সের বিপক্ষে গতকাল চট্টগ্রামে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নিয়েছে কুমিল্লা। এ দিন পাঁচে নেমে জাকের ৩১ বলে ৪০ রানে অপরাজিত ছিলেন। এ ছাড়াও টুর্নামেন্টে মিডল অর্ডারে কুমিল্লার প্রাণ হয়ে খেলছেন ডানহাতি এই ব্যাটার। টুর্নামেন্টে এখন পর্যন্ত ১৩৪ স্ট্রাইক রেটে ৬৭ গড়ে ১৪৯ রান করেন জাকের।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com