September 19, 2024, 2:12 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

নরসিংদীতে মাদক বিরোধী অভিযানে সন্ত্রাসীদের হামলায় র‍্যাব সদস্য গুরুতর আহত।

নিউজ ডেস্ক: নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম জানান গত মঙ্গলবার রাত আনুমানিক ৮ টার দিকে ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ ও নরসিংদীস্থ র‍্যাব ১১ এর একটি যৌথ দল মাদক বিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকায় যায়, এসময় নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক চোরাকারবারি ইউনুস আলীকে (৪০) গ্রেপ্তারের পর নিয়ে আসার সময় তার আত্মীয় স্বজনরা র‌্যাব সদস্যদের উপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়।

এ হামলায় গুরুতর আহত হন র‍্যাব ১১ এর সদস্য কনস্টেবল ইমরান হোসেন (৩৫), তার হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। আহত ইমরান হোসেন কে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালে আর এম ও মোহাম্মদ মাহমুদুল কবির বাসার বলেন, ‘আহত অবস্থায় আমাদের হাসপাতালের জরুরী বিভাগে র‍্যাব সদস্য ইমরান হোসেনকে নিয়ে আসা হয়েছিল। হাতে ও মাথায় ব্যাপক জখক হয়েছে অবস্থায় গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।’

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, ‘র‍্যাব ১ এবং র‍্যাব ১১ এর একটি বিশেষ অভিযানের সময় র‍্যাবের ওপর হামলায় আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে তাৎক্ষনিকভাবে বিস্তারিত বলা যাচ্ছে না। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করছে।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com