September 22, 2024, 5:25 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার।

মসজিদে দানের কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষ ; নিহত ৩

আলো প্রতিদিন ডেস্কঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাজ গ্রামে মসজিদে দানের কাঁঠাল নিলাম নিয়ে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছে বলে জানা গেছে।
সোমবার (১০ জুলাই) বেলা ১১টার দিকে সংঘর্ষ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করেছে।
এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
নিহতরা হলেন, মো. বাবুল মিয়া (৫৮), তার চাচাতো ভাই নুরুল ইসলাম (৪২) ও মো. শাহজাহান (৩৬)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাসনাবাজ গ্রামের মসজিদে এক ব্যক্তি একটি কাঁঠাল দান করেন শুক্রবার। রবিবার (০৯ জুলাই) বিকেলে গ্রামের মসজিদের কাঁঠাল নিলামে তোলা হয়।
এ নিয়ে সরাইমরল ও মালদার গোষ্ঠীর লোকদের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় আজ সোমবার সকালে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে।
এ সময় দুই পক্ষের লোকেরা দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে ঘটনাস্থলে সরাইমরল গ্রুপের নুরুল হক ও বাবুল মিয়া নিহত হন।
উভয় গ্রুপের গুরুতর জখমসহ ৪০ জন আহত হয়েছেন। পরে মালদার গ্রুপের শাহজাহান মিয়া নামে আরেকজন কৈতক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এ ঘটনায় সন্দেহজনক পাঁচজনকে আটক করা হয়েছে। মারা গেছে তিনজন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com