September 19, 2024, 2:09 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

সুদের টাকা দিতে ব্যর্থ হওয়ায়, গৃহবধূকে মাঝরাত পর্যন্ত নির্যাতন ;অপমানে স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়ার গাবতলীতে সুদের টাকা ফেরত দিতে না পারায় রিমা বেগম নামে এক গৃহবধূকে মাঝরাত পর্যন্ত আটকে রেখে নির্যাতন করে দাদন ব্যবসায়ী। এই অপমান সইতে না পেরে তাঁর স্বামী দিনমজুর আব্দুল মালেক (৪০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ওই দাদন ব্যবসায়ি গোলজার হোসেনকে এলাকাবাসীর চাপে গতকাল গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, রোববার (৯ জুলাই) ভোরে উপজেলার মহিষাবান ইউনিয়নের পাররানীরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
মামলা সূত্রে জানা গেছে, চারমাস আগে মালেকের স্ত্রী রিমা দেড়ভরি স্বর্ণ, ব্যাংক চেকের ফাঁকা পাতা বন্ধক রেখে সুদের ওপর গোলজার কাছ থেকে ৩৬ হাজার টাকা নেন। পরে সেই টাকা টাকা সুদে আসলে লাখ টাকায় দাঁড়ায়। ওই টাকা পরিশোধ করতে না পারায় গত বৃহস্পতিবার গোলজার তাঁর দলবলসহ রিমাকে গ্রামের একটি বাঁশঝাড়ে নিয়ে গিয়ে আটকে রাখে। সেখানে রাত ২টা পর্যন্ত নানভাবে রিমার ওপর নির্যাতন চালানো হয়। পাশাপাশি তাঁর স্বামীকে খবর দেন, টাকা দিয়ে স্ত্রীকে ছাড়িয়ে নিয়ে যেতে। অন্যথায় অনৈতিক কাজ করিয়ে টাকা আদায় করার হুমকি দেওয়া হয়। বাধ্য হয়ে খবর পেয়ে রাতেই রিমার বাবা ৭৫ হাজার টাকা দিয়ে দাদন ব্যবসায়ী গোলজারের কাছ থেকে মেয়েকে ছাড়িয়ে নেন। এই অপমান সইতে না পেরে দিনমজুর আব্দুল মালেক শনিবার দিবাগত রাতে শয়ন ঘরের তীরে দঁড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
ঘটনাটি জানাজানি পর এলাকাবাসী বিক্ষোভ শুরু করলে পুলিশ ওই দাদন ব্যবসায়ীকে গ্রেপ্তার করে এবং মারা যাওয়া ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় রোববার ওই গৃহবধূ বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দাদন ব্যবসায়ী ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।
এ বিষয়ে বগুড়ার গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, মালেকের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পরেই অভিযান চালিয়ে অভিযুক্ত দাদন ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালাতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com