September 19, 2024, 10:00 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

লালমনিরহাট অনু্ষ্ঠিত হয়ে গেলো মেয়রকাপ ফুটবল টুর্নামেন্টে ২০২৩

আরিফুল ইসলাম, লালমনিরহাটঃ খেলায় সাপটানা একাদশ কাজী কলোনী আদর্শ যুব সংঘ একাদশকে ২ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনাল খেলায় চুরান্ত বিজয় অর্জন করে
বুধবার ২২ মার্চ বিকেলে লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা। খেলায় সাপটানা একাদশ ও কাজী কলোনী আর্দশ যুব সংঘ একাদশ মুখোমুখি হয়। দুই দলে আক্রমন ও পাল্টা আক্রমন করে খেললে ও প্রথমার্ধে গোল শুন্য ড্র হয়। এরপর দ্বিতীয়ার্ধে ১২ মিনিটের মাথায় সাপটানা একাদশের পক্ষ্যে হাসান গোল করে তাদের দলকে জয়ের পথে এগিয়ে নিয়ে যায়। পরে ৫ মিনিটের মধ্যে আরোও একটি গোল করে ২ -০ ব্যাবধানে এগিয়ে থাকে সাপটানা একাদশ। এরপর নির্ধারিত সময়ে রেফারির ফাইনাল বাঁশি বাজলেও গোল করতে পারেনি কাজী কলনী আদর্শ যুব সংঘ একাদশ। খেলায় পাচ হাজারের অধিক ফুটবল প্রেমিক দর্শনার্থী ছিল। এরমধ্যে নারী দর্শকের উপস্থিতি ছিল চোখে পরার মত।
এরপর পুরস্কার বিতরনী অনু্ষ্ঠানে উভয় দলের টীম ম্যানেজমেন্ট এবং খেলোয়াড়দের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেয়া হয়। ট্রফি ও মেডেল তুলেন দেন বিশেষে অতথি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম স্বপন।

লালমনিরহাটে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এ বিজয়ী সাপটানা একাদশ

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com