September 8, 2024, 3:18 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

শাজাহানপুরের বর্ষীয়ান আলেম কোরবান  আলী আর নেই, জানাজায় মানুষের ঢ্ল

শাজাহানপুর প্রতিনিধিঃবগুড়ার শাজাহানপুরে প্রখ্যাত আলেমেদ্বীন  ও ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসার সাবেক সুপারিন্টেনডেন্ট  আলহাজ্ব হযরত মাওলানা কোরবান আলী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার রাত্রি সোয়া তিনটায় তিনি বগুড়া শহরের একটি বেসরকারি চিকিৎসালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। গতকাল সোমবার বিকাল তিনটায় হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহণে তার নামাজে জানাজা তার সাবেক কর্মস্থল ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি তিন পুত্র, এক কন্যা, এক স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাজায় অংশগ্রহণ করেন তার সন্তান সন্তানাদি নিকট আত্মীয় সহ ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসার সভাপতি আহসান রবিন জরখিছ, বিহিগ্রাম এ,ডি,ইউ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব আ ন ম ইয়াহিয়া,  সাজাপুর ফুলতলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল মান্নান, মহাস্থান মাহিসাওয়ার আলিম মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব আবু বকর সিদ্দিক, ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসা সুপার মাওলানা মাহবুবুল আলম, বার আঞ্জুল দাখিল মাদ্রাসার সুপার গোলাম আজম, বনভেটি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা বেলাল হোসেন, পারতেখুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শফিকুল ইসলাম, মাদলা মাদ্রাসার সুপার মাওঃ আনোয়ার হোসেন, ডোমনপুকুর কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম পাইকুড়ি, মাওলানা মহসিন আলী, মরহুমের সাবেক কর্মস্থল ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসার সহ সুপার মহসিন আলী, সহ শিক্ষক ছানোয়ার হোসেন, আব্দুল ওয়াদুদ,  মোসলেম উদ্দিন সহ সাবেক ও বর্তমান শিক্ষার্থীগণ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com