September 8, 2024, 3:12 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

দায়িত্ব পেলে  অতীতের মত ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে চান দিলীপ বাবু

শাজাহানপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ শাজাহানপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সন্মেলনকে সামনে রেখে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থিতা নিয়ে নিজেদের মধ্য চলছে ব্যাপক প্রচার প্রচারণা। অনেক ক্ষেত্রে দেখা দিয়েছে নানান গুঞ্জন।
বিশেষ করে সভাপতি পদে বর্তমান সভাপতি ও সরকারি মাদলা চাঁচাইতারা  সংযুক্ত উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক বাবু দিলীপ কুমার চৌধুরীর রাজনীতিতে থাকা না-থাকা নিয়ে চলছে গুঞ্জন ।
তবে সব শঙ্কা উড়িয়ে দিয়ে সাফ জানিয়ে দিয়েছেন, যতদিন সুস্থ আছেন ততদিন  রাজনীতিতে থাকতে চান সর্বজন শ্রদ্ধেয় বর্ষিয়ান এই নেতা ।
তিনি আরো জানান, শাজাহানপুর আওয়ামী লীগ  প্রতিষ্ঠা কালীন সময় থেকে আজ অবধি নেতা কর্মীদের ভালোবাসা নিয়ে সভাপতির দায়িত্ব পালনকরে আসছি। আগামীতেও যতদিন উপরওয়ালা সুস্থ রাখেন আর যদি দলের নেতা কর্মীদের ভালোবাসা ও সহযোগীতা পাই তবে অতীতের ন্যায় দায়িত্ব পালনে কুণ্ঠাবোধ করবো না।
মাঝিড়া ইউনিয়ন আওয়ামী লীগের নব নির্বচিত  সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীসহ বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীদের সাথে কথা বললে তারা জানান, বাবু দিলীপ কুমার চৌধুরী একজন সাবেক শিক্ষক, উপজেলা আওয়ামী লীগের একজন প্রবীণ, ত্যাগী ও পরিচ্ছন্ন নেতা। তাঁর নেতৃত্বে শাজাহানপুর আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আশেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিনহাজ উদ্দিন জানান, দিলীপ বাবু প্রবীণ আওয়ামীলীগ নেতা। তিনি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতিও ছিলেন। সর্বোপরি  তিনি ভালো একজন সংগঠক। আমারা শুভকামনা জানাচ্ছি।  চোপীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার আওয়ামীলীগ নেতা মাহফুজার রহমান বাবলু জানান, “তিনি সর্বজন শ্রদ্ধেয় একজন প্রবীণ নেতা। তিনি সভাপতি হিসাবে শাজাহানপুর উপজেলা প্রতিষ্ঠাকালীন সময় থেকেই আছেন। তিনি নেতা হিসাবেও যোগ্য ও জনপ্রিয়। তার এই সিদ্ধান্ত কে স্বাগত জানাই।”
উল্লেখ্য, বগুড়ার শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের   ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের সম্ভব্য তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ই ফেব্রুয়ারি মঙ্গলবার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com