September 22, 2024, 11:29 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

পূর্ব শত্রুতার জেরে  পুকুরে  আবারো বিষ প্রয়োগ 

শাজাহানপুর প্রতিনিধি ঃ পূর্ব শত্রুতার জের ধরে  বগুড়ার শাজাহানপুরে পুকুরে বিষ দিয়ে প্রায় অর্ধ লক্ষ টাকার মাছের ক্ষতিসাধন করা হয়েছে। ইতিপূর্বে আরো একবার বিষ প্রয়োগ করে একই পুকুরের মাছ নিধন করে ছিল সংঘবদ্ধ চক্রটি। ঘটনাটি ঘটে গত বুধবার রাতে উপজেলার আমরুল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে। পুকুরের জবরদখলের চেস্টা নিয়ে শাজাহানপুর থানায়  একটি অভিযোগ ও আদালতে একটি মামলাও চলমান আছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গোবিন্দপুর সাকিদার পাড়া গ্রামের আব্দুস সামাদ এর পুত্র আব্দুল মুমিন ও সাইফুল ইসলাম, নাসির উদ্দিনের পুত্র জাকারিয়া, মৃত্যু বিরাজ উদ্দিনের ছেলে বেল্লাল মৃত্যু বুলু মিয়ার ছেলে পাভেল এবং আজিম উদ্দিনের ছেলে আব্দুর রশিদ সহ অজ্ঞাতনামা আসামি গন  জানুয়ারি মাসের ৪ তারিখে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা সহ  জোরপূর্বক পুকুরপাড়ের উপরে দোকান ঘর সহস্থাপনা দখল করতে আসে। এ সময় বাদী আরিফুল ইসলাম সহ গ্রামবাসী তাদের বাধা দিলে তারা পুকুরে বিষ প্রয়োগ করার হুমকি দিয়ে পুকুরপাড় ত্যাগ করে।
পুকুরের মালিক আল আমিন শানু জানান, গত ০৪/০১/২০২২ ইং তারিখে তারা পুকুরে বিষ প্রয়োগের হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় গতবুধবার মাগরীবের একটু আগে গ্রাম থেকে ফোন আসে আমার পুকুরের সব মাছ মারা গেছে । ছুটে গেলাম আমার গ্রামে পুকুর পাড়ে, গিয়ে দেখি আমার সপ্ন মরে ভাসছে পানিতে , জাল নামালাম কিছু মরা মাছ উঠলো, ততোক্ষনে পচেঁ অনেক মাছ তলিয়ে গেছে পানির নিচে কাদার ভিতর । গ্রাম বাসিকে সাথে নিয়ে সব কাজ শেষ করে মনে সপ্ন ভঙ্গের ক্ষত নিয়ে ফিরে এলাম খালি হাতে । দু বছর আগেও একবার বিষ দিয়েছিলো এরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com