September 22, 2024, 11:33 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শেরপুরে মোটরসাইকেলসহ দুই চোর আটক

অশোক সরকার, শেরপুর বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে মোটরসাইকেলসহ দুই চোরকে আটক করেছে শেরপুর থান পুলিশ।
আটককৃতরা হলেন,  সিরাজগঞ্জের মিরপুর বিয়াড়াঘাট এলাকার আমির শেখের ছেলে শাহিন আলম (২৩) ও একই এলাকার ফদির শেখের ছেলে দোয়েল শেখ (সোহেল) (১৬)।
সোমবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টায় তাদের শেরপুর থানা হতে জেল হাজতে প্রেরণ করে।
এর আগে রবিবার বিকেল ৪টার দিকে গাড়িদহ ইউনিয়নের গাড়িদহ বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করে।
জানাযায়, উপজেলার কুসুম্বি ইউনিয়নের ধাওয়াপাড়া এলাকার রেজাউল করিম মোটরসাইকেল বাড়ির বারান্দায় রেখেছির। বাড়ির বাহিরে এসে মোটরসাইকেল দেখতে না পেয়ে শেরপুর থানায় কবর দেয়। চোর মোটরসাইকেল চুরি করে নিয়ে গাড়িদহ দিয়ে বগুড়ার দিকে যাচ্ছিল।
এ সময় গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার টহলকৃত গাড়িদহ বাসষ্ট্যান্ডে চেকপোষ্ট বসিয়ে অবস্থান নেয়। ডিসকভার ১২৫সিসি নিল ও কালো কালার মোটরসাইকেলটি নিয়ে শাহিন ও সোহেল যাওয়ার সময় শেরপুর থানার এসআই আব্দুস সালাম ও তার সঙ্গীয় ফোর্সসহ তাদের আটক করে।
এ বিষয়ে শেরপুর থানা এস আই আব্দুস সালাম জানান, তাদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com