September 20, 2024, 9:23 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

মোরশেদ মিল্টনের সুস্থতা কামনায় শাজাহানপুর থানা বিএনপির বিবৃতি ও  খোঁজখবর নিলেন অসুস্থ্য ছাত্রনেতা আব্দুল্লাহর 

শাজাহানপুর প্রতিনিধিঃ শাজাহানপুর  উপজেলা ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি আব্দুল্লাহ বিন আইয়ুব ছোটন বেশ কয়েকদিন যাবৎ অসুস্থতা ভুগছেন।  রোববার সকালে তাকে দেখতে ও তার খোঁজখবর নিতে আসেন উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠতা সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা বিএনপির সদস্য আবু সাহিন সানি, থানা বিএনপির সদস্য মাহাতাব উদ্দিন সন্টু আমরুল ইউনিয়ন বিএনপির আহবায়ক, শাহিনুর রহমান শাহিন যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রফিক, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ রানা মাসুদ প্রমুখ।

অপরদিকে, বগুড়া জেলা বিএনপির আহব্বায়ক কমিটির অন্যতম সদস্য, সাবেক পৌর মেয়র ও সাবেক উপজেলা চেয়ারম্যান (গাবতলি) এবং
বগুড়া -৭ (গাবতলি – শাজাহানপুর) বিএনপির সাংগঠনিক  দ্বায়িত্বপ্রাপ্ত নেতা মোরশেদ মিলটন, শারীরিক ভাবে গুরুতর অসুস্থ্য।
তার আশুসুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন শাজাহানপুর উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল হাকিম মন্ডল, যুগ্ম আহবায়ক বজলুর রহমান নিলু, সদস্য  আলী হায়দার  তোতা, এনামুল হক শাহিন, আবু সাহিন সানি, যুবদলের আহবায়ক, সোহেল আরমান রাজু, ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ ছোটন সহ বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com