September 23, 2024, 1:37 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শেরপুরে স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

অশোক সরকার, শেরপুর (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া শেরপুরে স্বামীর সাথে অভিমান করে আশা মনি (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত আশা মনি কেল্লাপোশী এলাকার হাসমত আলীর মেয়ে ও কাফুরা এলাকার তারেকের স্ত্রী। মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকালে কেল্লাপড়শী এলাকায় মেয়ের বাবার বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে পারিবারিক বিষয় নিয়ে আশামনির কলহ লেগেই থাকত। এরই ধারাবাহিকতায় কলহের জেরে গত কয়েকদিন হল আশা মনি কেল্লাপোশী এলাকায়  বাবার বাড়িতে আসে। আজ সকালে আবারও স্বামীর সঙ্গে ফোনে কথা বলে অভিমান করে এবং বাবার বাড়িতে ঘরের ভিতরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
মেয়ের বাবা হাসমত আলী জানান, স্বামীর সঙ্গে মাঝেমাঝেই বিভিন্ন বিষয় নিয়ে কলহ লেগেই থাকত এর জের ধরে আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
এ বিষয়ে শেরপুর থানার এসআই শাহাদত হোসেন জানান, কারো কোনো অভিযোগ না থাকায় শেরপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com